পিরোজপুর জেলার নেছারাবাদের স্বরুপকাঠিতে সাংবাদিক পরিচয়দানকারী সোহাগ (৩৫) সহ তার সহযোগী মুন্না (৩২) কে ২৫০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

আটককৃত সাংবাদিক পরিচয়দানকারী ঝালকাঠির রমজানকাঠি গ্রামের ব্যবসায়ী শাহজাহান মিয়ার ছেলে কতিথ মাদক ব্যবসায়ী সোহাগ ও মোড়লগঞ্জের মোতালেব মিয়ার ছেলে মুন্না আইপি টিভি ৭১ বাংলা.কম এর চট্টোগ্রাম হালি শহর প্রতিনিধি ও দৈনিক গনজাগরন পত্রিকার সাংবাদিক ও ক্যামেরাম্যান পরিচয় দেন।

এ বিষয় নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম তারিকুল ইসলাম জানান, সাংবাদিকতার আড়ালে তারা মাদকের ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পিতিবার ৪ জুলাই সকাল ১১টায় নেছারাবাদ থানার এস আই মজিবুর রহমানের নেতৃত্বে এ এস আই মোজাম্মেল, এ এস আই নাঈম সহ সংগীয় ফোর্স স্বরূপকাঠী পৌর এলকার আকলম স্কুল খেলার মাঠ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় পুলিশ তাদের দেহ তল্লাসি করে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করে। আটককৃতদের সাথে ইয়াবা সহ ৭১ বাংলা. কম টিভির লোগো সম্বলিত ক্যামেরা, দৈনিক গনজাগরন পত্রিকার আইডি কার্ড পাওয়া গেলে তারা চট্টোগ্রামের হালি শহরের ৭১ বাংলা.কম টিভির প্রতিনিধি বলে পরিচয় প্রদান করে। আমরা তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই। এব্যাপারে মাদক আইনে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

এ বিষয় সাংবাদিক পরিচয়দানকারী শাহজান মিয়ার ছেলে সোহাগ তার নিজ গ্রাম ঝালকাঠি রমজানকাঠিতে সংবাদ নিয়ে জানাযায়, সোহাগ তিনবছর পূর্বে ঢাকাতে চায়ের দোকানের ব্যবসা করতো। তার এক ভাই রাজিব চট্রগ্রামে গার্মেন্স কর্মী হিসেবে কাজ করতো সেই সুবাধে সে তার ভাইয়ের কাছে চট্রগ্রামে গিয়ে হোটেল ব্যবসায় শুরু করে। এসএসসি পাশ করা সোহাগ সেখান থেকে একটি অনলাইন পত্রিকায় কাজের সুযোগ পায় এর পর থেকেই সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা শুরু করে। সেই সাথে নিজ এলাকার কয়েকজন যুবকদের নিয়ে মাদক ব্যবসায় করে আসছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here