বরিশালের হিজলা উপজেলায় ছেলে ধরা সহ গুজব ও গনপিটুনির বিরুদ্ধে সচেতনমূলক র‌্যালী ও আলোচনার আয়োজন করে হিজলা থানা পুলিশ। সোমবার  বিকাল ৫টার সময় থানার সামনে থেকে একটি র‌্যালী রেব করে  খুন্না বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার নাইমূল হক,বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, হিজলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রিপন খান, এছাড়াও উপস্থিত ছিলেন খুন্না বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন নান্নু মাষ্টার, রাজ্জাক সরদার, হিজলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলাইমান ইসলাম, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সহ খুন্না বাজার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

র‌্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন হিজলা থানা অফিসার ইনর্চাজ অসিম কুমার । এ সময় বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্য বলেন সারা দেশে মিথ্যা বানোয়াট গুজবের কারনে জীবন দিতে হয়েছে অনেকের। তাই মিথ্যা গুজবে কান না দেওয়ার জন্য সকলের নিকট আহব্বান জানান তিনি । যারা এই ধারনের গুজব ছড়াবে তাদের আইনের আওতায় আনা হবে বলেও হুশিয়ার করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here