দীর্ঘ ১০ বছর পর বরিশাল সরকারি বিএম কলেজের শিক্ষক পরিষদের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে এক জরুরী সভায় কলেজের ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক আলামিন সরোয়ারকে সম্পাদক করে ৩১ ডিসেম্বর পর্যন্ত ওই কমিটির মেয়াদকাল ঘোষনা করেন কলেজ অধ্যক্ষ শফিকুর রহমান শিকদার।

পরে রাতে ওই কমিটির পুর্নাঙ্গ তালিকা পাওয়া যায়। পাশাপাশি ওই জরুরী সভায় শিক্ষক ক্লাবের কমিটিও গঠন করা হয়। শিক্ষক পরিষদের অন্যান্যরা হলো- যুগ্ম সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আবদুর রহিম সরদার, রসায়ন বিভাগের প্রভাষক বিকাশ কুসুম দাস, ক্রীড়া সম্পাদক পদে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিলাস মল্লিক, অর্থ সম্পাদক সমাজকর্ম বিভাগের প্রভাষক শিশির চন্দ্র পাইক এবং কার্যনির্বাহী সদস্য সমাজকর্ম বিভাগের প্রফেসর আব্দুস সবুর হাওলাদার, হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক তপন কুমার সাহা, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক কামরুজ্জামান কামাল ও বাংলা বিভাগের প্রভাষক তানভীর আহমেদ সিদ্দিকী। এর পাশাপাশি একই সাথে অধ্যক্ষের ডাকা জরুরী সভায় শিক্ষক ক্লাবের কমিটিও গঠন করা হয়। এই কমিটিতে সম্পাদক করা হয় বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নজরুল ইসলামকে।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে রয়েছেন হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক কাজী রফিকুল ইসলাম, মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রভাষক জাকির হোসেন, অর্থ সম্পাদক ইসলামী ইতিহাস বিভাগের প্রভাষক এনায়েত হোসাইন তালুকদার এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক করা হয় অর্থনীতি বিভাগের প্রভাষক রেজাউল করিমকে। কলেজ অধ্যক্ষ শফিকুর রহমান সিকদার স্বাক্ষরিত এক নির্বাহী আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here