“উদ্যোক্তা পরিবার বিসিক বরিশাল” ফেইসবুক গ্রুপের উদ্যোগে এক ব্যতিক্রমী আয়োজন হতে চলেছে বরিশালে।  ২৮ ফেব্রুয়ারি ২০২০ রোজ শুক্রবার সারা দিনব্যাপী হবে উদ্যোক্তা মিলনমেলা ।

বরিশাল বিসিকে ১ম বারের মতো উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হতে চলেছে। বরিশাল বিসিক শিল্পনগরীতে ফরচুন সুজ লিঃ এর সামনে বালুর মাঠে একদিন ব্যাপী উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে সকাল থেকে বরিশাল শহরের উদ্যোক্তাদের পন্যের সমাহার ঘটবে। বিকালে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বরিশাল শহরের নামীদামী শিল্পীদের কনসার্টে মুখরিত হবে মেলা অঙ্গন।

উদ্যোক্তা পরিবার বিসিক বরিশাল ফেইসবুক গ্রুপের আয়োজনে এবং বিসিক শিল্প মালিক সমিতির সার্বিক সহযোগিতায় বরিশালে এই প্রথম আয়োজিত হচ্ছে ব্যতিক্রমী উদ্যোক্তা মেলা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান। এছাড়াও থাকবেন আরও অনেক বিশেষ অতিথিবৃন্দ।

এ বিষয়ে বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক জালিস মাহমুদ বলেন, আমাদের বিসিক থেকে উদ্যোক্তা প্রশিক্ষন যারা নিয়েছেন এবং ক্ষুদ্র উদ্যোক্তা হয়েছেন তাদের একটা ফেইসবুক প্লাটফরম রয়েছে। তারাই এই আয়োজনের উদ্যোগ নিয়েছে। সাথে সহযোগিতা করছেন বিসিকের শিল্প মালিক সমিতি।আমরাও তাদের এই আয়োজনকে স্বাগতম জানিয়ে সহযোগিতা করছি যাতে তরুন উদ্যোক্তারা আরও উদ্যমী হয়ে কাজ করে নিচের জন্য দেশের জন্য।

উল্লেখ্য উক্ত মেলা ও কনসার্টটি সর্বোস্তরের জনগনের জন্য উন্মুক্ত।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here